সরাইল উপজেলা প্রশাসক শ্রদ্ধেয় উম্মে ইসরাতের উদ্যোগে ও সহযোগীতায় মুক্তিযোদ্ধা মন্তাজ আলীর অপারেশন সম্পন্ন

এম মনসুর আলী, জাতীয় ডেস্ক, মহীয়সীঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রদ্ধেয় উম্মে ইসরাতের উদ্যোগে ও সহযোগীতায় মুক্তিযোদ্ধা মন্তাজ আলীর অপারেশন সম্পন্ন হয়েছে। টানা এক বছর ধরে তিনি নানা জটিল রোগে আক্রান্ত হয়ে নিজ গ্রাম রাজাপুরের বসত ভিটায়, বিছানায় ছিলেন। প্রয়োজনীয় অর্থাভাবে যথাযথ চিকিৎসা করাতে পারছিলেননা মন্তাজ আলী। সহায়সম্বল বলতে মাথাগোঁজার একটু ঠাঁই রয়েছে তার। কিন্তু পরিবারে নেই কোন উপার্জনক্ষম সদস্য।
সম্প্রতি মুক্তিযোদ্ধা মন্তাজ আলীর অসুস্থতার ছবিসহ নিজের ফেইসবুকে একটি পোষ্ট দেয় সাংবাদিক এম মনসুর আলী । বিষয়টি মাতৃত্বকালীন ছুটিতে থাকা সরাইল উপজেলা প্রশাসক উম্মে ইসরাতের নজরে আসলে তিনি তাৎক্ষণিকভাবে সাংবাদিক এম মনসুর আলী সাথে ফেসবুকে এবং উপজেলা পরিষদ সরাইল,কার্যালয় এ মোবাইলে যোগাযোগ করেন এবং মুক্তিযোদ্ধা মন্তাজ আলীর অপারেশনের ব্যবস্থা করেন।
এরই ধারাবাহিকতায় আজ বুধবার মুক্তিযোদ্ধা মন্তাজ আলীর অপারেশনের জন্য উপজেলা প্রশাসক উম্মে ইসরাতের ব্যাক্তিগত তহবিল থেকে ১০, ০০০ টাকা এবং সরাইল উপজেলা পরিষদের পক্ষ ১০, ০০০ টাকা করে মোট ২০,০০০ টাকার চেক মুক্তিযোদ্ধা মন্তাজ আলীর বড় ছেলে শাহ আলমের হাতে তুলে দেন সরাইল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. আবদুর রহমান।

প্রশাসক উম্মে ইসরাত

Comment

Comment

   
ই-মেইলঃ mohioshi@outlook.com
ফেসবুকঃ www.facebook.com/mohioshibd
মোবাইলঃ ০১৭৯৯৩১৩০৭৮, ০১৭৯৯৩১৩০৭৯
ঠিকানাঃ ১০/৮, আরামবাগ, মতিঝিল, ঢাকা-১০০০
কপিরাইট ©  মহীয়সী