বিবাহিত পুরুষদের থেকেও সাবধান থাকুন !

লিলিয়ান অ্যানঃ

সাধারণত দেখা যায় যে অবিবাহিত মেয়েরা অবিবাহিত ছেলেদের সাথে মেশার ক্ষেত্রে যতটা সাবধান থাকে ,তার চেয়ে অনেক কম সাবধানী থাকে বিবাহিত পুরুষের সাথে মেলামেশা করার সময়  । এজন্য অনেক সময় দুর্ঘটনা নিজের অজান্তেই ঘটে যায় । সম্পর্কের জটিলতায় জড়িয়ে যায় অনেকে । বোনের জীবন নষ্ট করে দুলাভাইয়ের সাথে, কেউ বান্ধবীর জীবন নষ্ট করে বান্ধবীর স্বামীর গলায় ঝুলিয়ে পড়ে বা পড়তে বাধ্য হয় ।  এই সব সম্পর্কে  যাবার আগে কিন্তু তারাও বিবাহিত পুরুষ ছেলেটির সাথে খুব সাবলীল ভাবে হয়তো মেলামেশা করেছিল । তার তো বিয়ে হয়েছে এখানে কোন সমস্যা হবার চান্স নেই এই কথাটা ভেবে !

“আমার জীবনে দুর্ভাগ্য ক্রমে একজন সেপারেটেড মানুষের সাথে সম্পর্ক হয়ে যাই এন্ড আস্তে আস্তে সেটা অনেক কমপ্লিকেটেড ও হয়ে যাই। তার সাথে যখন আমার পরিচিয় হয় তখন আমি ফ্যামিলি থেকে অনেক দূরে. আমার পেরেন্টস অনেক বিজি সো উনাদের খুব কম সময়টাই আমি পেয়েসি । যাইহোক এই লোকটির সাথে পরিচিতি হবার সময় মনে হয় নি সে একদিন আমাকে ছেড়ে চলে যাবে কারণ উনারা হাসব্যান্ড ওয়াইফ এক সাথে থাকতেন না । তবে একটি সময়ের পর উনি উনার বাচ্চাদের কথা বলে ডিসটেন্স তৈরী করলেন । সময়টা বেশ খারাপ ছিলো আমার জন্য । আমার বাবা খুব ওপেন মাইন্ডেড মানুষ, আমি উনার সাথে শেয়ার করলাম বেপারটা, একজন ভালো বাবার মতোই উনি আমার পাশে সিলেন. আমাকে সময় দিলেন যতদিন আমি এই কষ্ট থেকে বের হয়ে আসতে পারি । সময় পার হলো ।

আমি নিজেকে শক্ত করে ফেললাম এন্ড বুজলাম আমার একাকিত্বের দুর্বলতা এই লোকটা ভালোভাবেই নিয়েছে । কিছুদিন পর যেতেই সে আবার যোগাযোগ শুরু করলো ।এই বলে সে আমাকে এখনো ভালোবাসে । আমার কথা অনেক মনে হয় এসব । আমি বললাম আমাকে যেন  আর বিরক্ত না করে । যে লোক নিজেকে কন্ট্রোল করতে পারে না আর একজন সিঙ্গেল মেয়ের জীবন নিয়ে খেলা করে তার সাথে আমার কোনো সম্পর্ক থাকতে পারে না । সে আমার বাসার সামনে এসে দাঁড়িয়ে থাকতো অথবা বার বার মেসেজ দিয়ে বিরক্ত করতো ।”

এভাবেই সময় পার হয়ে যায় । ইদানিং তাকে দেখতে পাচ্ছি আমার এক বান্ধবীর মেয়ে বন্ধুর সাথে ঘুরে বেড়াতে ।

আমি জানি এই লোকটা এই মেয়েটাকেও কাছে টানার চেষ্টা করবে । কারণ সে ভালো মতোই জানে মেয়েদের দুর্বলতা কোথায় ।

এটা আমার জীবনের একটা ঘটনা ।এরকম ঘটনা এখন অনেক মেয়ের জীবনেই ঘটছে । আমাদের উচিত সব মেয়েদেরই এইসব বিবাহিত লোকদের থেকে দূরত্ব বজায় রাখ  ।. কারণ এর ফল কোনোদিন ভাল হয় না ।

আমার কিছু পরিচিত বিবাহিত বন্ধু আছে। এ পর্যন্ত আমি একজন বন্ধুকে দেখিনি কমপ্লিট ওনেস্ট ওদের ওয়াইফ এর সাথে. … ।

লেসন টি শেয়ার করলাম । যে বুদ্ধিমতী সে বুঝবে এ ধরণের প্রেক্ষিতে কি করা উচিত….

Comment

Comment

   
ই-মেইলঃ mohioshi@outlook.com
ফেসবুকঃ www.facebook.com/mohioshibd
মোবাইলঃ ০১৭৯৯৩১৩০৭৮, ০১৭৯৯৩১৩০৭৯
ঠিকানাঃ ১০/৮, আরামবাগ, মতিঝিল, ঢাকা-১০০০
কপিরাইট ©  মহীয়সী