আবার দেখা হবে একসাথে, পদ্মা-মেঘনা-ডাকাতিয়ার মোহনাতে।”এই স্লোগানে চাঁদপুরের জেলা প্রশাসক নিয়েছেন এক নতুন উদ্যোগ

চাঁদপুর প্রতিনিধি, মহীয়সীঃ

আজ চাঁদপুর জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মাজেদুর রহমান খান স্যারের দিকনির্দেশনায় চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের করোনা পজিটিভ রোগীদের স্বাস্থ্য,  চিকিৎসা,সামাজিক সমস্যা ,খাদ্য সমস্যা আছে কিনা ইত্যাদি বিষয়ে খোঁজ খবর নেয়া হয়। এর সাথে জেলা প্রশাসন, চাঁদপুরের পক্ষ থেকে প্রত্যেকের জন্য সহমর্মীতা ও শুভকামনার নির্দশনস্বরুপ ফলমূল উপহার হিসেবে পৌঁছে দেয়া হয়। প্রতিটি উপহারের উপর লেখা ছিলো “আবার দেখা হবে একসাথে/পদ্মা-মেঘনা-ডাকাতিয়ার মোহনাতে” শুভকামনাটি লেখা ছিল।

তাছাড়া রাস্তাঘাটে চলার সময় যেসব যাত্রী ও ড্রাইভারদের মুখে মাস্ক নেই এরকম দুই শতাধিক ব্যক্তিকে রিইউজেবল মাস্ক প্রদান করা হয়।
একজন করোনা রোগী হোম আইসোলেশন অমান্য করে বাইরে ঘোরাফেরা ও দোকানদারী করায় তাকে ৫০০০/ জরিমানা করা হয় ও তার বাড়ি ও দোকান লকডাউন করা হয়। মোবাইলকোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার।

আজ এই কাজে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবদুল্লাহ আল মাহমুদ জামান, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, পুলিশ সদস্যবৃন্দ ও জেলা প্রশাসনের নিবেদিতপ্রাণ ভলান্টিয়ারবৃন্দ, সাংবাদিকগণ।

এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবদুল্লাহ আল মাহমুদ জামান।

তথ্যসূত্রঃ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)।

আরও পড়ুন