রাজশাহীতে বিয়ে বাড়ী সেজেছে রাজনৈতিক নেতাদের ছবিতে

রাজশাহী ব্যুরো

বিয়ের সময় মানুষের সখের যেন অন্ত নেই। নানান আলোক সাজ সজ্জা,গান,বিশেষ ব্যান্ড পার্টি বাজনা ও সানায়ের করুন সুরে মুখরিত হয়ে থাকে পুরো বিয়ে বাড়ী। কিন্তু রাজশাহী দূর্গাপুর উপজেলার ৫ নং ঝালুকা ইউনিয়ন এলাকায় চৌপুকুরিয়া গ্রামে বর্তমান চেয়ারম্যান মোজাহার আলীর দুই ছেলের বিয়ে হচ্ছে একটু আলাদা ও ভিন্ন সাজে।

বিয়ের বর সেজেছে বড় ছেলে আবু সাইদ ও ছোট ছেলে হাসিবুল ইসলাম শান্ত। একই সাথে বিয়েই শুধু নয় রাজনৈতিক নেতাদের ছবি দিয়ে সাজ সজ্জা করা হয়েছে পুরো বিয়ে বাড়ী এলাকা।

বিয়ে বাড়ীতে বউভাত উপলক্ষে বিয়েতে সাজ সজ্জায় লাইটিং এরা পাশাপাশি রাজনৈতিক প্রিয় নেতাদের ছবি দিয়ে সাজিয়েছে পুরো বিয়ে বাড়ী। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির পাশে রয়েছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি। পাশাপাশি রয়েছে ইউনিয় মেম্বর থেকে শুরু করে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের ছবি।

এই বিয়ে বাড়ীতে নেই বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি ও সেক্রেটারীর ছবি। রাজশাহীর অনেক নেতার ছবি এখানে নেই এমন প্রশ্নের জবাবে চেয়ারম্যান বলেন এখানে যাদের ছবি দেখছেন তারা সকলে আমার প্রিয় মানুষ। ছয়টি গরু ও ছয়টি খাশি জবাই করে মানুষকে খাওয়ানোর জন্য আয়োজন করা হয়েছে বিশাল খানার। চৌপুকুরিয়া গ্রামে একসাথে দুই ভাইয়ে বিয়ে হচ্ছে যে কন্যাদের সাথে তারা সম্পর্কে বরদ্বয়ের মামাতো বোন। এমন সাজ সজ্জা ও একই সাথে দুই ভাইয়ের বিয়েতে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে চেয়ারম্যান মোজাহার আলী।

আরও পড়ুন