রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আলতাফ হোসেন স্মরণে রাজশাহী রোটারি ক্লাবের উদ্যোগে শোকসভা।

আজ রাজশাহী মহানগরীর শালবাগানস্থ রাজিয়া কম্যুনিটি সেন্টারে রাজশাহী রোটারি ক্লাবের উদ্যোগে এক শোকভার আয়োজন করা হয় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর,রাজশাহী রোটারির প্রতিষঠাতা যুগ্ম সম্পাদক প্রফেসর আলতাফ হোসেন স্মরণে।

রাজশাহী রোটারির (পদ্মা) বর্তমান প্রেসিডেন্ট সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় এবং রোটারির সাবেক প্রেসিডেন্ট রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রফেসর আফরাউজ্জামান খান চৌধুরীর সভাপতিত্বে এ অনুষ্ঠান পরিচালিত হয়।এই শোক সভায় রাজশাহী রোটারির সাবেক প্রেসিডেন্ট মহোদয় অনেকেই ছিলেন। রাজশাহী রোটারির সকলে তার বর্ণাঢ্য রোটারিয়ান জীবনের বহু সমাজ সেবা মূলক কাজের আবেগঘন স্মৃতিচারণ করেন।তার জীবন থেকে সবাইকে শিক্ষা গ্রহনের আহ্বান জানান। তার পরিবারের পক্ষ থেকে ছেলে রোটারিয়ান শাহাদাত হোসেন, বড় কন্যা ডঃ সাবিনা সুলতানা, ছোট কন্যা ডঃ রুমানা সুলতানা উপস্থিত ছিলেন এবং বাবার স্মৃতি চারণ করেন এবং বাবাকে তারা বন্ধুবৎসল বাবা হিসেবে পেয়েছেন বলে স্মরণ করেন।

এ সভায় রাজশাহীর বিখ্যাত রোটারিয়ানগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে রাজশাহী রোটারির পক্ষ থেকে একটি মাদ্রাসায় হিফয বিভাগের ছাত্রদের জন্য তার রুহের মাগফিরাত কামনা করে পুস্তক প্রদান করা হয় এবং দোয়া ও মুনাজাত করে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

রাজশাহী প্রতিনিধি।

আরও পড়ুন