রাবিসাসের সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে নিবন্ধনের আহবান

রাবি প্রতিবেদক, মহীয়সীঃ আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামী অক্টোবর মাসে সংগঠনের সুবর্ণজয়ন্তী উৎসব রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে অনুষ্ঠিত হতে যাচ্ছে। রাবিসাস ১৯৬৯ সালে গণঅভ্যুথানের প্রেক্ষাপট সামনে রেখে গঠিত দেশের প্রথম বিশ্ববিদ্যালয় ছাত্র-সাংবাদিকদের সংগঠন। গত ৫০ বছরে এই রাবিসাসের সাবেক সদস্যদের অনেকেই হয়েছেন খ্যাতিমান সাংবাদিক, অনেকে দেশ-বিদেশে সংবাদপত্রসহ মিডিয়ার নানা শাখায় গুরুত্বপূর্ণ অবস্থানে থেকে কাজ করে যাচ্ছেন, অনেকে প্রশাসনসহ বিভিন্ন স্তরে উচ্চ অবস্থানে থেকে জাতীয় উন্নয়নে ভূমিকা পালন করছেন। এর পাশাপাশি বর্তমান সদস্যরা তাদের সংবাদ পরিবেশনের মাধ্যমে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। রাবিসাসের সুবর্ণজয়ন্তী উৎসবে সবাইকে একত্রিত করার উদ্যোগ নেয়া হয়েছে।

আগামী অক্টোবর মাসে অনুষ্ঠিতব্য সংগঠনের সুবর্ণজয়ন্তী উৎসবে অংশগ্রহনের জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত। উৎসবে অংশ নিতে পারবেন রাবিসাসের বর্তমান-সাবেক সদস্য, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গনমাধ্যমে কর্মরত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী, তালিকাভুক্ত প্রগতিশীল শিক্ষক, শুভানুধ্যায়ী, সংস্কৃতিজন, সাবেক প্রগতিশীল ছাত্রনেতা, সিনিয়র সাংবাদিক, রাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী।

সুবর্ণ জয়ন্তীতে র‌্যালি, গণমাধ্যম বিষয়ক আলোচনা সভা, মতবিনিময়, সাবেক-বর্তমানদের আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।
অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নিবন্ধন করা যাবে bit.ly/rabisas2019 এই ঠিকানায়। নিবন্ধনের জন্য যে কোন ব্যাংক থেকে নির্ধারিত পরিমাণ নিবন্ধন ফি জমা দিতে হবে ‘রাবিসাস সুবর্ণজয়ন্তী উৎসব’ নামে অগ্রণী ব্যাংক, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখায়। যার সঞ্চয়ী হিসাব নম্বর ০২০০০১৩৭৫৭১০৭।

নিবন্ধনের জন্য রাবিসাসের সাবেক সদস্যদের নিবন্ধন ফি- নূন্যতম দুই হাজার টকা (জনপ্রতি), বর্তমান সদস্যদের নিবন্ধন ফি- পাঁচ’শ, শুভানুধ্যায়ীদের এক হাজার, বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থী- পাঁচ’শ এবং সাবেক সদস্যদের পরিবারের সদস্যদের জনপ্রতি ১ হাজার (সাবেক সদস্যদের নির্ধারিত চাঁদা ব্যতীত)। বিস্তারিত জানতে যোগাযোগ করুন- ০১৭৬৭-১১৯৯৭১ এই নম্বরে।

আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.