রংপুর বিভাগে আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতায় বিভাগীয় চ্যাম্পিয়ন দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়

দিনাজপুর প্রতিনিধি

অনেক চড়াই উতরাই পেরিয়ে অবশেষে আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতায় বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে দিনাজপুরের দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় । গতকাল রংপুর জেলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয় বিভাগীয় ফাইনাল ফুটবল প্রতিযোগিতা । এই আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগীতায় রংপুর জেলা স্কুল মাঠেই রংপুর জেলা স্কুলকে ১-০ গোলে হারিয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন হয় দিনাজপুরের দাউদপুর উচ্চ বিদ্যালয় ।

এর আগে নীলফামারী জেলাকে হারিয়ে ফাইনালে উঠে এই বিদ্যালয়ের দুরন্ত ও সাহসী ছেলেরা । এবার জেলার গণ্ডি পেরিয়ে বিভাগের পক্ষ থেকে নেতৃত্ব দিবে ইউনিয়ন পর্যায়ের স্কুল দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় । অসাধারণ খেলেছে সেই স্কুলের ছাত্ররা ।

দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কোচ ও পরামর্শক সালাহ উদ্দিন লিটন বলেন- “আজকের দিনটি আমার জীবনের অন্যতম স্বরণীয় দিন হয়ে থাকবে । কারণ আমি এই টিমের কোচের দায়িত্বে ছিলাম। ছেলেদের আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই, তারা আমার কথা অক্ষরে অক্ষরে পালন করেছে ।তাদের অক্লান্ত পরিশ্রম আর আপ্রাণ চেষ্টায় এই সাফল্য। আমি আরো ধন্যবাদ জানাই অত্র স্কুলের প্রধান শিক্ষক মতিয়ার স্যার এবং ক্রীড়া শিক্ষক জুলেখা ম্যাডাম সহ সকল শিক্ষকবৃন্দকে যারা আমাকে কোচিং করানোর সুযোগ করে দিয়েছেন এবং সার্বিক ভাবে সহযোগীতা করেছেন।আমি অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের অনুরোধ করবো আপনারা এই বিশাল অর্জনের জন্য খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে অনুপ্রাণিত করবেন।”

উল্লেখ্য সালাহ উদ্দিন লিটন মূলত সেনাবাহিনীর একজন সেনা সদস্য এবং সেনাবাহিনীর পেশাদার ফুটবল খেলোয়াড় । দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় তার নিজের স্কুল ছিল । তিনিও সেখান থেকেই এসএসসি পাশ করেছিলেন । তাই শখের বশে সেই স্কুলের কোচের দায়িত্ব নিয়েছিলেন সেনাবাহিনীর এই পেশাদার ফুটবলার । আর তাতেই দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাফল্যের চাকা ঘুরতেই থাকে সামনের দিকে ।

এরপর রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়নের সাথে রংপুর বিভাগীয় চ্যাম্পিয়ন হিসাবে দাউদপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় খেলবে । এই খেলা অনুষ্ঠিত হবে রাজশাহীর হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয়ে ।

 

আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.