Ads

আলোকবর্তিকা স্কুল অ্যান্ড কলেজ আয়োজিত গুণিজন সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রদীপ সরকার, গাইবান্ধা

আজ ৮ ডিসেম্বর গাইবান্ধা জেলার আলোকবর্তিকা স্কুল অ্যান্ড কলেজ আয়োজিত অবিভাবক সমাবেশ, গুণিজন সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক সাখাওয়াত হোসেন বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন কবি ও চলচ্চিত্র ব্যক্তিত্ব এবিএম সোহেল রশিদ।

প্রধান অতিথি ছিলেন সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর কবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মহিউদ্দিন জাহাঙ্গীর, পুলিশ অফিসার জনাব এনায়েত কবির, সাঘাটা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, শব্দসম্পাদক কবি সরোজ দেব, জনাব আব্দুল্লাহ মাস্টার, কবি আসলাম প্রধান, কবি আবদুল হাদি প্রমুখ।

মূল আলোচক হিসেবে শিক্ষা-সংস্কৃতির নানা বিষয়ে বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর বিশিষ্ট কবি ও গবেষক ড. মাহফুজুর রহমান আখন্দ। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আলোকবর্তিকার অধ্যক্ষ কবি জাহাঙ্গীর আলম আজাদ এবং সঞ্চলনায় ছিলেন কবি মুজাহিদুল ইসলাম বকুল। সহস্রাধিক অংশগ্রহণকারীর সমন্বয়ে দিনব্যাপী এ অনুষ্ঠানে শিল্প-সংস্কৃতিতে অনন্য অবদানের জন্য ৩৮জন বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

আরও পড়ুন