Ads

কুয়েতে প্রবাসীদের ইতিকথা বইয়ের প্রকাশনা উৎসব

।। মহীয়সী ।।

দেড় কোটি বাংলাদেশীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে প্রকাশিত “প্রবাসীদের ইতিকথা” বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয় গতকাল কুয়েত সিটির রাজবাড়ী হোটেলের হল রুমে। কুয়েতসহ সারা বিশ্বের প্রবাসীদের মনের কথা, দুঃখ দুর্দশার কথা, সমস্যা ও সম্ভাবনার কথা নিয়ে প্রবাসীদের সম্মিলিতভাবে লিখিত সর্বপ্রথম “প্রবাসীদের ইতিকথা” বইটি “দি পাথফাইন্ডার পাবলিকেশন্স” থেকে প্রকাশ করেন প্রবাস বাংলা মিডিয়া কুয়েত।

কুয়েত প্রবাসী সাহিত্যপ্রেমীর স্বতঃপূর্ত উপস্থিতিতে প্রবাস বাংলা মিডিয়া কুয়েতের সম্পাদক আ ক ম আজাদ সাহেবের সভাপতিত্বে সহকারী সম্পাদক শাহী ইমরান সিকদার এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রকাশনা উৎসবে প্রধান অতিথি ছিলেন প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনুস মাহমুদ, মোঃ সোহেল চৌধুরী, মোঃ মহি উদ্দিন মজুমদার, আ হ জুবের, ইউসুফ আলী চৌধুরী, আব্দুল বাতেন মোল্লা, জসিম উদ্দিন ভূঁইয়া, বিল্লাল পাটোয়ারী প্রমুখ । “প্রবাসীদের ইতিকথা” বই সম্পর্কে বিশেষভাবে গঠনমূলক বক্তব্য রাখেন সর্বজনাব শাহ্ করিম, মোহাম্মদ সালাউদ্দিন খান, মাইন উদ্দিন, মোঃ জালাল উদ্দিন, আমার উল্লাহ

আমান । অনুষ্ঠানে সিনিয়ার রেমিট্যান্স যোদ্ধাদের হাতে আনুষ্ঠানিকভাবে “প্রবাসীদের ইতিকথা” বইটি উপহার দেওয়া হয় । কুয়েত প্রবাসী কবি,লেখক, সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাহিত্যিক ও সুধীজন উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ করেন ।

…………………………………………………………………………………………………………………………

মহীয়সীর প্রিয় পাঠক ! সামাজিক পারিবারিক নানা বিষয়ে লেখা আর্টিকেল ,আত্মউন্নয়নমূলক অসাধারণ লেখা,গল্প,কবিতা পড়তে মহীয়সীর ফেসবুক পেজ মহীয়সী / Mohioshi  তে লাইক দিয়ে মহীয়সীর সাথে সংযুক্ত থাকুন। আর হা মহীয়সীর সম্মানিত প্রিয় লেখক!  আপনি আপনার  পছন্দের লেখা পাঠাতে পারেন আমাদের ই-মেইলে-  [email protected]  ও  [email protected] ; মনে রাখবেন,”জ্ঞানীর কলমের কালি শহীদের রক্তের চেয়েও উত্তম ।” মহীয়সীর লেখক ও পাঠকদের মেলবন্ধনের জন্য রয়েছে  আমাদের ফেসবুক গ্রুপ মহীয়সী লেখক ও পাঠক ফোরাম ; আজই আপনিও যুক্ত হয়ে যান এই গ্রুপে ।  আসুন  ইসলামী মূূল্যবোধে বিশ্বাসী প্রজন্ম গঠনের মাধ্যমে সুস্থ,সুন্দর পরিবার ও সমাজ গঠনে ভূমিকা রাখি । আল্লাহ বলেছেন,“তোমরা সৎ কাজে প্রতিযোগিতার মাধ্যমে এগিয়ে চলো ।” (সূরা বাকারা-১৪৮) ।আসুন আমরা বুদ্ধিবৃত্তিক কাজের মাধ্যমে সমাজে অবদান রাখতে সচেষ্ট হই। আল্লাহ আমাদের সমস্ত নেক আমল কবুল করুন, আমিন ।

আরও পড়ুন