Ads

দিনাজপুরের মাদ্রাসায় ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক

জাতীয় ডেস্ক

দিনাজপুর জেলার হাকিমপুর থানার অন্তর্গত একটি ফাজিল মাদ্রাসা হচ্ছে পাউশগাড়া ডিগ্রী ফাজিল মাদ্রাসা। আজ ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মো.জিয়াউর রহমান সেই মাদ্রাসা পরিদর্শনে যান । এর অধ্যক্ষ মোঃ মামুনুর রশিদ মহীয়সীকে বলেন-

“উদ্দীপনের মন্ত্রে উজ্জীবিত হবার মত একটি ভিজিট।আজ পাউশগাড়া ফাযিল ডিগ্রি মাদরাসা পরিদর্শন করেন ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মো.জিয়াউর রহমান ।” তিনি আরও বলেন-
“মাদ্রাসা এবং জেনারেল শিক্ষায় উচ্চশিক্ষিত এ শিক্ষাবীদ এ মাদরাসার ছাত্র শিক্ষক সমাবেশে বক্তৃতা করেন, প্রতিটি শ্রেণী কক্ষে ঘুরে ঘুরে ছাত্রছাত্রীদের খোঁজখবর নেন এবং সন্তোষ প্রকাশ করেন ।
স্যারের নির্দেশনা মেনে এ ক্যাম্পাসে শিক্ষার অর্থবহ উন্নয়নে আরও এগিয়ে যেতে চাই,সাধ্যের সবটুকু সাধনা দিয়ে।গভর্নিং বডি,ছাত্র শিক্ষক,অভিভাবক, এলাকাবাসী সহ চাই সংশ্লিষ্ট সবার উদার অংশগ্রহণ ও সহযোগিতা।চাই আল্লাহ তায়ালার বিশেষ রহমত।”

উল্লেখ্য সম্প্রতি এই মাদ্রাসার অধ্যক্ষ জনাব মোঃ মামুনুর রশিদ তৃতীয় বারের মত হাকিমপুর থানার  শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন । দিনাজপুর-৬ আসনের সাংসদ কর্তৃক পুরস্কৃত হন তিনি । এলাকাবাসীর প্রত্যাশা জনাব মামুনুর রশিদের তত্ত্বাবধানে এই মাদ্রাসা অনেক দিন এগিয়ে যাবে ।

আরও পড়ুন